1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

পাকশীতে ফুরফুরা সিলসিলার আখেরি মোনাজাতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন এমপি নুরুজ্জামান বিশ্বাস

ডেস্ক রিপোর্টঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

ঈশ্বরদীর পাকশীতে ঐতিহ্যবাহী ফুরফুরা সিলসিলার বার্ষিক ইসালে সাওয়াব ও মাহফিলের আখেরি মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন পাবনা- ৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

সম্মানিত আমন্ত্রিত মেহমান হিসেবে উপস্থিত হয়ে তিনি মুসলিম উম্মা ও ঈশ্বরদী-আটঘরিয়াবাসীবাসী ও দেশবাসীর কল্যাণসহ সবার জন্য দোয়া কামনা করেছেন। এসময় তিনি করোনা মহামারি থেকে বিশ্বকে রক্ষা করতে আল্লাহর কাছে দোয়া কামনা করেন।


শুক্রবার বাদ জুম্মা আখেরি মোনাজাতের পূর্বে সম্মানিত মেহমান হিসেবে ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহাক আলী মালিথা, পাকশী পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম , পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ, ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জহুরুল হক মালিথাসহ পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
পাকশীর ইসালে সাওয়াব ও ওয়াজ মাহফিল বয়ান ও আখেরি মোনাজাত পরিচালনা করেন ফুরফুরা দরবার শরীফের গদ্দীনশীল পীর মাওলানা আবু বকর আব্দুল হাই মিশকাত সিদ্দিকী আল-কোরাইশি সাহেব ।
প্রতিবছরে এই মাহফিলে দেশ বিদেশ থেকে আসা লাখো ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন। করোনা মহামারির কারণে এবারে সীমিত পরিসরে ও অল্প সময়েরে জন্য বার্ষিক ইসালে সাওয়াব ও মাহফিলের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com