1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:০৯ অপরাহ্ন

কণ্ঠশিল্পী নিশিতার বিয়ে আগামীকাল বুধবার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
কণ্ঠশিল্পী নিশিতার বিয়ে আগামীকাল বুধবার
ছবি সংগৃহীত

বিয়ে করতে যাচ্ছেন কণ্ঠশিল্পী নিশিতা বড়ুয়া। সোমবার (২২ ফেব্রুয়ারি) পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে তার গায়ে হলুদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রাজধানীর একটি রেস্টুরেন্টে বুধবার (২৪ ফেব্রুয়ারি) গাঁটছড়া বাঁধবেন ‘ক্লোজআপ ওয়ান ২০০৬’খ্যাত এই তারকা।

নিশিতা নিজেই বিয়ের বিষয়টি ডেইল ভিশনকে নিশ্চিত করেছেন। তিনি জানান, তার বরের নাম দীপংকর বড়ুয়া। তিনি একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেন। তাদের দু’জনেরই গ্রামের বাড়ি চট্টগ্রামে।

ছবি সংগৃহীত।

নিশিতা বলেন, পারিবারিকভাবেই আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে যাচ্ছে। গতকাল (সোমবার) আমার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। সংগীত জগতের আমার অনেক সহকর্মী অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমাকে আনন্দিত করেছেন। আমার নতুন জীবনের জন্য সবার কাছে আশীর্বাদ চাইছি।

জানা যায়, নিশিতা বড়ুয়া ও দীপংকর বড়ুয়ার চার বছর আগ থেকে জানাশোনা ছিল।

গায়ে হলুদ অনুষ্ঠানে দুই পরিবারের পাশাপাশি উপস্থিত ছিলেন কণ্ঠশিল্পী সাব্বির জামান, মুহিন, খান, কিশোর দাস, প্রতীক হাসান, লিজাসহ অনেকে। জানা যায়, নিশিতার বিয়েতেও সংগীত অঙ্গনের অনেকে নিমন্ত্রণ পেয়েছেন।

‘ক্লোজআপ ওয়ান ২০০৬’-এর দ্বিতীয় রানারআপ ছিলেন নিশিতা বড়ুয়া। ‘রংধনু ভালো লাগে, নীল আকাশ ভালো লাগে’ গানটির মাধ্যমে ক্লোজআপ ওয়ানের দ্বিতীয় আসরের প্রিয়মুখ হয়ে উঠেছিলেন এই শিল্পী। ২০০৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘আমায় নিয়ে চলো’। চলচ্চিত্র ছাড়াও বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন তিনি। রেডিও জকি হিসাবেও নিশিতা কাজ করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com