1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
বিদ্রোহীরা কখনও মনোনয়ন পাবে না: ওবায়দুল কাদের - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন

বিদ্রোহীরা কখনও মনোনয়ন পাবে না: ওবায়দুল কাদের

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

দলের বিদ্রোহীরা কখনও মনোনয়ন পাবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। যারা দলের বাইরে গিয়ে দলের সিদ্ধান্ত মানেননি, তাদের ভবিষ্যতে মনোনয়ন দেওয়া হবে না। যারা তাদের সাথে ছিলেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পাবনার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি একথা বলেন।

দেশের মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশ ও এদেশের মানুষ যতদিন থাকবে জাতির পিতা বঙ্গবন্ধু ততদিন বেঁচে থাকবেন আমাদের মাঝে। কোনো ষড়যন্ত্রই আমাদের রুখতে পারবে না।
চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখোর সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, মোঃ শামসুল হক টুকু এমপি, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, আহমেদ ফিরোজ কবির এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম ঠান্টু, মেরিনা জাহান কবিতা, আঃ আউয়াল শামীম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ মালেক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: