1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
‘আলো আঁধারে’ মিলন-প্রিমা - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

‘আলো আঁধারে’ মিলন-প্রিমা

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
‘আলো আঁধারে’ মিলন-প্রিমা
ছবি: সংগৃহীত

টিভি নাটকের আলোচিত অভিনেতা আনিসুর রহমান মিলন ও এই প্রজন্মের অন্যতম মডেল এবং অভিনেত্রী নাসিমা খানম প্রিমা একসঙ্গে জুটিবেঁধে একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেছেন। ‘আলো আঁধার’ নামের এই নাটকটি রচনা করেছেন মহিউদ্দীন আহমেদ এবং পরিচালনা করছেন সঞ্জীব দাস।

২২ ফেব্রুয়ারী থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে। নাটকে তাদেরকে দেখা যাবে একটি ধনাঢ্য পরিবারে ভাই-বোনের চরিত্রে। নাটকটিতে মিলন কবিরের ভূমিকায় এবং প্রিমা জেরিনের চরিত্রে অভিনয় করছেন।

উল্লেখ্য, একটি ধন্নাঢ্য পরিবারের গল্প নিয়ে গড়ে উঠেছে নাটকের পটভূমি। কবির পরিবারের আদরের ছেলে। মা তাকে খুব ভালোবাসেন। সস্ত্রীক দিনকাল ভালো যাচ্ছিল। কিন্তু প্রেমবিষয়ক জটিলতার কারণে স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যায় কবিরের। নেপথ্যে ছিল স্ত্রীর বান্ধবীর সঙ্গে গোপন সম্পর্ক। কিন্তু কিছুদিন পর পারিবারিকভাবে গ্রামের একটি মেয়েকে বিয়ে করে ঢাকায় নিয়ে আসেন কবির। চলতে থাকে আরও কিছু জটিলতা।

এদিকে ফারহানা একজন গৃহবধূ। ধনাঢ্য পরিবারের মেয়ে হওয়ার কারণে তার ¯স্বামী শ্বশুরবাড়ি থেকে মাঝে-মধ্যেই টাকা আনতে চাপ তৈরি করে। পরে এ নিয়েও এক বিড়ম্বনায় পড়েন ফারহানা। নাটকের একপর্যায়ে দেখা যাবে মাফিয়া ডন মুন্তাসিরের টার্গেটে পড়েন ধন্নাঢ্য কন্যা জেরিন। যেকারনে জেরিনের জীবনে নেমে আসে কালো অধ্যায়।

পারিবারিক সমস্যা, শ্রেণি বিভেদ, মানবিকতা ও আধুনিক ঢাকার কিছু সমস্যা নিয়েই ধারাবাহিক নাটকটির গল্প তৈরি করা হয়েছে। নাটক সম্পর্কে পরিচালক সঞ্জীব দাস বলেন, ‘অনেকদিন পর একটি ভাল গল্প নিয়ে কাজ করছি। শিল্পী কলাকৌশলী সকলেই একটি পরিবারের মতো একসাথে একে অপরকে সহযোগীতা করে সুন্দরভাবে কাজটি এগিয়ে নিয়ে যাচ্ছে। আমি মনে করি একটি সঠিক টিম ওয়ার্ক থাকলে অক্লান্ত পরিশ্রম শেষে একটি সুন্দও প্রোডাকশন উপহার দেওয়া সম্ভব।’

এই নাটকে অভিনয় প্রসঙ্গে অভিনেতা মিলন বলেন, ‘এ ধরনের গল্প ও চরিত্রের নাটকে প্রথম অভিনয় করছি। আমার চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। আশা করছি দর্শক নাটকটি আগ্রহ নিয়েই দেখবেন।’

অন্যান্য শিল্পীদের মধ্যে রয়েছেন, সমু চৌধুরী, মাহামুদুল ইসলাম মিঠু, লাক্সতারকা ইসরাত জাহান চৈতী, তানিয়া বৃষ্টি, শেলী আহসান, অপু আহমেদ, তানভীর মাসুদ, নুসরাত জান্নাত রুহি, ইমরান হাসো, দ্বীপ রাজ, সিরাজ আহমেদ প্রমখ। নাটকটি রচনা করেছে- মহীউদ্দীন আহমেদ । নির্বাহী প্রযোজক- আল-আমিন ভুইয়া। ক্রাউন এন্টারটেইনমেন্ট এর ব্যানারে, নাটকটি প্রচারিত হবে বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: