1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
অপ্রতিদ্বন্দ্বি শফিকুল ইসলাম বাচ্চু ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি নির্বাচিত - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

অপ্রতিদ্বন্দ্বি শফিকুল ইসলাম বাচ্চু ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি নির্বাচিত

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
অপ্রতিদ্বন্দ্বি শফিকুল ইসলাম বাচ্চু  ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি নির্বাচিত
ছবি: সংগৃহীত।

দ্বিতীয় দফায় অপ্রতিদ্বন্দ্বি শফিকুল ইসলাম বাচ্চু ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। সমিতির এবারের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি ছাড়াও সহসভাপতি, সাধারণ গ্রুপের ৮ জন ও সহযোগি গ্রুপের ৫ জন নির্বাহী সদস্য সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
অপ্রতিদ্বন্দ্বি শফিকুল ইসলাম বাচ্চু এরআগে পর পর ছয় বার শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন। সাবেক ছাত্রলীগ নেতা বাচ্চু ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
নির্বাচন কমিশন জানান, গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র ক্রয়ের শেষ দিন ছিল। ওইদিন বিকেল ৪টা পর্যন্ত সভাপতি পদে আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু, সহসভাপতি পদে ইউনুস আলী মিন্টু, সাধারণ গ্রুপের নির্বাহী সদস্য পদে কে এম আবুল বাসার, আব্দুল আউয়াল পলাশ, জাহাঙ্গীর আলম মুকুল, সিরাজুল ইসলাম কোহিনুর, আব্দুল আজিজ প্রাং, আবুল কালাম আজাদ, রবিবউল আউয়াল সজিব, বিকাশ কুমার কর্মকার এবং সহযোগি গ্রুপের নির্বাহী সদস্য পদে মেহেদী হাসান লিখন, শরীফ উদ্দিন, সাজ্জাদ হোসেন মালিথা, তোফায়েল বিশ্বাস বুলবুল, তরিকুল ইসলাম মনোনয়নপত্র ক্রয় করেন।
নির্বাচনের তপশীলে গত ২৭ ফেব্রæয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল। ২৮ ফেব্রুয়ারী মনোনয়নপত্র বাছাই এবং ১ মার্চ বৈধ প্রর্থীদের তালিকা প্রকাশের দিন নির্ধারিত ছিল। উল্লেখিত প্রার্থী ছাড়া আর কেউ মনোনয়নপত্র ক্রয় না করায় এবং বাছাইয়ে কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল না হওয়ায় সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে কমিশন জানিযেছেন।
ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নবর্নির্বাচিত সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু ঈশ্বরদী বাজারসহ সকল ব্যবসায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: