1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
নতুন প্রজন্মকে সাথে নিয়ে আরেকটি মুক্তিযুদ্ধ করতে হবে - Dailyvision24.com
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

নতুন প্রজন্মকে সাথে নিয়ে আরেকটি মুক্তিযুদ্ধ করতে হবে

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
নতুন প্রজন্মকে সাথে নিয়ে আরেকটি মুক্তিযুদ্ধ করতে হবে
ছবি: রাসেল আলী

‘বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে আরেকটি মুক্তিযুদ্ধ করতে হবে।’ ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে ঈশ্বরদী উপজেলা পরিষদের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণকালে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহ্জ¦ নূরুজ্জামান বিশ্বাস একথা বলেছেন।

তিনি বলেন, ৭ই মার্চ শুধু বাংলাদেশের জন্য নয়, পুরো দণি এশিয়ার জন্যই একটি গুরুত্বপূর্ণ দিন। পাঁচ দশক আগে এই দিনেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের সেনাবাহিনীর বিরুদ্ধে লড়াই করতে লাখো মানুষকে ডাক দিয়েছিলেন।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়নের সবগুলো সূচক অর্জিত হওয়ার কারণে বাংলাদেশ ইতিমধ্যেই স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। এই পরিস্থিতিতে এখনো স্বাধীনতা বিরোধী চক্রের ষড়যন্ত্র অব্যাহত আছে। আবারো ঘাতক চক্র আরেকটি ১৫ই আগষ্ট ঘটিয়ে জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করে উন্নয়নের অগ্রযাত্রাকে রুদ্ধ করার ষড়যন্ত্রে লিপ্ত। তাই নতুন প্রজন্মকে সাথে নিয়ে আরেকটি মুক্তিযুদ্ধ সংঘঠিত করতে হবে।
সকাল ৯টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এবং উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পণের পর পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি ও থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ।
বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্দা আকরাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, উপজেরা কৃষি অফিসার আব্দুল লতিফ, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার ও সমাজসেবা অফিসার মাসুদ রানা। সঞ্চালনা করেন একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: