1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

মির্জাপুরে পরিচ্ছন্নতা কর্মীকে প্রকাশ্যে হত্যা!

মির্জাপুর সংবাদদাতা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
মির্জাপুরে পরিচ্ছন্নতা কর্মীকে প্রকাশ্যে হত্যা!
নিহত আলিমুল মোল্লা । ছবি: সংগৃহীত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে দিবালোকে আলিমুল মোল্লা (২৫) নামে এক যুবককে ছরিকাঘাতে হত্যা করা হয়েছে।মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা সদরের কুমুদিনী হাসপাতাল রোডের বাইমহাটি এলাকায় মির্জাপুর জেনারেল হাসপাতাল (প্রাইভেট) ডায়াগোনস্টিক সেন্টার সংলগ্ন এ ঘটনা ঘটেছে। ঘটনার পর পরই ঘাতক সাব্বির হোসেন (২৬) পালিয়ে গেছে।

আলিমুল মির্জাপুর পৌরসভার একজন পরিচ্ছন্নতাকর্মী। তার পিতার নাম সেলিম মোল্লা।

জানা যায়, দুপুরে কুমুদিনী হাসপাতাল রোডে মির্জাপুর জেনারেল হাসপাতাল (প্রাইভেট) ডায়াগোনস্টিক সেন্টার সংলগ্ন ভাতগ্রাম এলাকার এক যুবক ও ময়মনসিংহ এলাকার এক যুবতীর সঙ্গে (দম্পত্তির সঙ্গে) কথাকাটি হয়। স্থানীয় লোকজন ও পাশে দাড়িয়ে থাকা পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী আলিমুল তাদের রাস্তায় ঝগড়া না করার জন্য অনুরোধ করেন। এই নিয়ে বাইমহাটি গ্রামের আমান উল্লার বখাটে ছেলে সাব্বিরের সঙ্গে আলিমুলের কথা কাটাকাটি হয়। পরিচ্ছন্নতাকর্মী আলিমুলের উপর ক্ষিপ্ত হয়ে সাব্বির পাশের দোকান থেকে একটি ছুরি নিয়ে এসে আলিমুলের পেটের ভিতর ঢুকিয়ে দেয়। আলিমুলকে রক্তাক্ত অবস্থায় লোকজন উদ্ধার করে প্রথমে মির্জাপুর জেনারেল হাসপাতাল প্রাইভেট) ও পরে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হয়ে তাকে ঢাকা মেডিকেলে রেফার করে। ঢাকায় নেওয়ার পথে দুপুর সোয়া একটার দিকে আলিমুল মারা যায়।

অপরদিকে নিহত আলিমুলের অসহায় পিতা সেলিম মোল্লা ও স্থানীয় লোকজন অভিযোগ করেছে, সাব্বির এলাকার চিহিৃত সন্ত্রাসী ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে এলাকায় নানা অভিযোগ রয়েছে।

এদিকে খুনিকে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে বিক্ষুব্দ এলাকাবাসি প্রথমে তাদের বাড়িঘরে হামলার চেষ্টা চালায় এবং পরে থানায় জড়ো হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছেন।

মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামীকে গ্রেফতারের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com