1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
ঈশ্বরদীতে গৃহবধু শিউলী বেগমকে ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি গ্রেফতার - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে গৃহবধু শিউলী বেগমকে ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
ঈশ্বরদীতে গৃহবধু শিউলী বেগমকে ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি  গ্রেফতার
ছবি: সংগৃহীত।

পাবনা সদর থানা এলাকায় মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে ঈশ্বরদী থানা পুলিশ গৃহবধু শিউলী বেগমকে ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি শাহিনকে গ্রেফতার করেছে।

শিউলী বেগমের পরিবারের পক্ষ হতে সোমবার সকালে থানায় একটি অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে ডিবি পুলিশকে সাথে নিয়ে মাঝরাত থেকে ভোর রাত পর্যন্ত পাবনা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য, এলাকাবাসী ও ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান সুষ্ঠ বিচারের দাবি করে সাংবাদিকদের জানান, সোমবার সকালে শিউলী বেগমের পরিবারের পক্ষ থেকে অভিযোগে বলা হয়, গত শনিবার রাতে ঈশ্বরদীর সাঁড়া থানা পাড়ার আজিজ প্রামানিকের ছেলে শাহিন স্বামীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধু শিউলীকে যাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে।

এসময় ঘুমন্ত শিউলী বাধা দেওয়ায় শাহীন তাকে ধারালো চাকু দিয়ে ঘাড়ে ও হাতে আঘাত করে আহত করে। এসময় শিউলী ও তার মেয়েদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসার আগেই শাহিন পালিয়ে যায়। পরিস্থিতি বেগতিক দেথে এলাকাবাসী শিউলীকে নিয়ে প্রথমে ঈশ্বরদী ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আশংক জনক অবস্থায় শিউলী রাজশাহী কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: