1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

ঈশ্বরদীর স্কুলপাড়ায় বৃদ্ধার গলা কাটা লাশ উদ্বার

ভিশন অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
ঈশ্বরদীর স্কুলপাড়ায় বৃদ্ধার গলা কাটা লাশ উদ্বার
প্রতিকী ছবি।

ঈশ্বরদীতে আনােয়ার খাতুন (৬৫) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বত্তরা। নিহত আনােয়ারা ঈশ্বরদী স্কুলপাড়া এলাকার হাবিবুর রহমানের স্ত্রী।

বুধবার (৩১মার্চ) সন্ধ্যা সাতটায় ঈশ্বরদী স্কুলপাড়া এলাকার নিজ বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। ঈশ্বরদী থানা পুলিশ স্থানীয় লােকজন ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের বরাত দিয়ে জানাযায়, নিহত আনােয়ারার তিন ছেলে ও দুই মেয়ে চাকুরী/ব্যবসার সুবাদে ঢাকায় বসবাস করেন। তিনি তার স্বামীকে নিয়ে ওই বাড়িতে থাকতেন। তাঁর স্বামী মানসিক ভারসাম্যহীন। এ সুযােগে কে বা কারা তাঁকে গলা কেটে হত্যা করেছে।

জানা যায়, নিহতের ছেলে বুধবার সকাল থেকে তাঁর মায়ের মােবাইলে একাধিক বার যােগাযােগ করে ফোনে না পেয়ে তাঁর বন্ধুকে বাড়িতে খোঁজ নিতে বলে। সন্ধ্যায় গিয়ে দেখেন ঘরে বৃদ্ধা আনােয়ারার রক্তাক্ত লাশ পড়ে আছে। এরপর তাঁর চিৎকারে স্থানীয় লােকজন ছুটে আসেন। পরে পুলিশে খবর দেওয়া হয়। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, সংবাদ পেয়ে ঘরের ভেতর থেকে গলাকাটা অবস্থায় বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। কী কারণে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে পুলিশ তদন্ত শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com