1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
ফিল্মফেয়ারে সমালোচকদের চোখে সেরা অভিনেত্রী জয়া - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন

ফিল্মফেয়ারে সমালোচকদের চোখে সেরা অভিনেত্রী জয়া

ভিশন অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

বাংলাদেশ আরেকবার গর্বিত হলো অভিনেত্রী জয়া আহসানের সুবাদে। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের ‘ব্ল্যাকলেডি’ আবারো উঠলো তার হাতে। ‘বিজয়া’ এবং ‘রবিবার’ ছবি দুটিতে অনবদ্য নৈপুণ্যের জন্য সমালোচকদের চোখে সেরা অভিনেত্রী হয়েছেন তিনি। দুটি পৃথক ছবিতে অসামান্য অভিনয়ের জন্য এই পুরস্কার সম্ভবত আগে কেউ পাননি!

ভারতের ফিল্মফেয়ার ম্যাগাজিনের আয়োজনে চতুর্থ ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস (বাংলা) অনুষ্ঠানে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত বাংলা চলচ্চিত্রগুলোকে স্বীকৃতি জানানো হয়েছে। বুধবার (৩১ মার্চ) রাতে কলকাতার ওয়েস্টিন হোটেলে এই আয়োজনে ঝলমলে শাড়ি পরে অংশ নেন জয়া। তার দিকে ছিল সবার নজর। তার পুরস্কার জয়ের ফলে সেই আলো আরও ছড়িয়েছে।

ফিল্মফেয়ার ম্যাগাজিনের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জয়ার পুরস্কারপ্রাপ্তির খবরটি শেয়ার করা হয়েছে। এর সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ‘রবিবার’ ছবির একটি স্থিরচিত্র। ভারতের টাইমস অব ইন্ডিয়ার ইটাইমসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টও তার এই স্বীকৃতি অর্জনের খবর শেয়ার করেছে।

২০১৮ সালের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে (বাংলা) কৌশিক গাঙ্গুলির ‘বিসর্জন’ ছবিতে হিন্দু বিধবা পদ্মা চরিত্রে অসামান্য অভিনয়ের সুবাদে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন জয়া। বাংলাদেশের কোনো অভিনেত্রীর এই অর্জন ছিল এটাই প্রথম। ওই ছবির সিক্যুয়েল ‘বিজয়া’ তাকে আবারো এনে দিলো ফিল্মফেয়ারের ‘ব্ল্যাকলেডি’।

এবারের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে (বাংলা) সমালোচক অভিনেত্রী শাখায় একাই দুটি মনোনয়ন পান জয়া। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন রাইমা সেন (তারিখ), সোহিনী সরকার (ভিঞ্চি দা), ঈশা সাহা (সোয়েটার) এবং শুভশ্রী গাঙ্গুলি (পরিণীতা)। তবে সমালোচকরা জয়াকেই সবচেয়ে যোগ্য মনে করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: