1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
ভিক্ষুক নির্মূলে ঈশ্বরদীতে অটোরিকশা, ভ্যান ও নগদ সহায়তা বিতরণ - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

ভিক্ষুক নির্মূলে ঈশ্বরদীতে অটোরিকশা, ভ্যান ও নগদ সহায়তা বিতরণ

ভিশন অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
ভিক্ষুক নির্মূলে ঈশ্বরদীতে অটোরিকশা, ভ্যান ও নগদ সহায়তা বিতরণ
ভিক্ষুক নির্মূলে ঈশ্বরদীতে অটোরিকশা, ভ্যান ও নগদ সহায়তা বিতরণ করা হয়। ছবি: ডেইলি ভিশন

ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচির আওতায় ঈশ্বরদীতে ভিক্ষুকদের মাঝে অটোরিকশা, ভ্যান ও নগদ সহায়তা বিতরণ করা হয়েছে। রবিবার (৪ এপ্রিল) উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয়ের ভিক্ষুক পূর্নবাসন কর্মসূচির আওতায় এই সহযোগীতা উপজেলা পরিষদ চত্বরে বিতরণ করা হয়।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস। ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি ও সমাজ সেবা কর্মকর্তা মাসুদ রানা এসময় উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, ভিক্ষাবৃত্তি একটি স্বাধীন জাতির জন্য মর্যাদাহানিকর। ভিক্ষাবৃত্তিকে নিরুৎসাহিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে ঈশ্বরদীতে এই পুনর্বাসনের কাজ শুরু হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সহায়তায় পর্যায়ক্রমে ঈশ্বরদী উপজেলা ভিক্ষুক মুক্ত করা হবে বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস বলেন, ভিক্ষুকদের স্বাবলম্বি করে গড়ে তুলতে সরকার বিশেষ কর্মসূচি গ্রহন করেছে। এরই ধারাবাহিকতায় আজ দু’জন ভিক্ষুককে অটোরিকশা, একজন ভিক্ষুককে অটোভ্যান এবং একজন ভিক্ষুককে বিকল্প কর্মসংস্থানের জন্য নগদ আর্থিক সহায়তা প্রদান করা হলো। তিনি আরো বলেন, উপজেলায় ভিক্ষাবৃত্তির সাথে জড়িতদের তালিকা তৈরী করা হয়েছে। এদের ভিক্ষাবৃত্তি বন্ধ করতে বিকল্প কর্মসংস্থানের সুযোগ তৈরী করা হচ্ছে। অর্থ প্রাপ্তি স্বাপেক্ষে উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভায় ভিক্ষুক নির্মূল করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: