1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
কুর্মিটোলা হাসপাতালের নার্স রুনু দেশে প্রথম টিকা নিচ্ছেন - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

কুর্মিটোলা হাসপাতালের নার্স রুনু দেশে প্রথম টিকা নিচ্ছেন

বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বুধবার (২৭ জানুয়ারি) ভারতের সিরাম ইনস্টিটিউট উৎপাদিত অক্সফোর্ডঅ্যাস্ট্রাজেনেকার ভ্যাকসিন প্রদান  উদ্বোধনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।  আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সংযুক্ত হয়ে ভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন করবেনকুর্মিটোলা জেনারেল হাসপাতালের একাধিক চিকিৎসক ও নার্স এ তথ্য নিশ্চিত করেছেন

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু বেরোনিকা কস্তা বাংলাদেশের ইতিহাসে প্রথম ভ্যাকসিন গ্রহণ করবেন । আরও দুজন সিনিয়র স্টাফ নার্স মুন্নী খাতুন ও রিনা সরকারও একইসাথে টিকা নেবেন।
চিকিৎসক হিসেবে প্রথম ভ্যাকসিন নেবেনে মেডিসিন কনসালটেন্ট ডা. আহমেদ লুৎফর মবিন। এছাড়াও আরও দুই চিকিৎসক টিকা গ্রহন করবেন বলে জানা গেছে। তবে তাঁদের নাম জানা যায়নি।
ভ্যাকসিনেটর হিসেবে ভ্যাকসিন প্রদানের জন্য সিনিয়র স্টাফ নার্স রুনা আক্তার ও দীপালি ইয়াসমিনের নাম রয়েছে। প্রথম টিকা গ্রহীতা হিসেবে রুনা বেরোনিকার নাম থাকলেও তিনি শারীরিকভাবে সুস্থ না থাকলে তালিকার অপর দুজনের একজনকে টিকা দেয়া হবে বলে জানা গেছে।
এ ব্যাপারে জানতে রুন‌ু বেরোনিকার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হাসপাতাল পরিচালক তাকে ডেকে পাঠিয়েছেন। প্রথম টিকা গ্রহীতা হিসেবে তাঁর অনুভূতি জানতে চাইলে তিনি তাৎক্ষণিকভাবে কোন অনুভূতি প্রকাশ করেননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: