1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
স্কুলছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার তিন - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

স্কুলছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার তিন

হবিগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে টেকনিক্যাল স্কুল ও কলেজের ১০ম শ্রেণির ছাত্র তানভীর হোসেনকে একদল দুর্বৃত্ত বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে মঙ্গলবার (২৬ জানুয়ারি) নছরতপুরের সৈয়দ আলীর পুকুর থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশএ ঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।  সোমবার (২৫ জানুয়ারি) দিবাগত রাতে তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে স্কুল ছাত্র তানভীর হত্যার লোমহর্ষক বর্ণনা দেয়। তানভীর হোসেন জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার পশ্চিম নছরতপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃতদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, তানভীরের প্রতিবেশী উজ্জ্বল মিয়া, জাহির মিয়া ও শান্ত। পুলিশ জানায়, ২৪ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে ভানভীরকে ডেকে নেয় উজ্জ্বল মিয়া, জাহির মিয়া ও শান্ত। রাত সাড়ে ৭টার দিকে তানভীরকে হত্যা করে তারা। পরে পুকুরে মাটি চাপা দিয়ে হত্যাকারীরা ফারুক মিয়ার কাছে মুক্তিপণ দাবি করে। তানভীরকে খুঁজে না পেয়ে তার বাবা ফারুক মিয়া শায়েস্তাগঞ্জ থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানান।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুক্তিপণ না পেয়ে অপরহনকারীরা ওই ছেলেটিকে হত্যা করে লাশ গুম করার জন্য পুকুরে ফেলে দেয়।
এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ঘটনার সত্যতা ও অধিকতর চলছে। এ ঘটনায় প্রকৃত অপরাধীদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: