1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
অনলাইনে টিকার নিবন্ধন শুরু বুধবার থেকে: স্বাস্থ্যমন্ত্রী - Dailyvision24.com
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

অনলাইনে টিকার নিবন্ধন শুরু বুধবার থেকে: স্বাস্থ্যমন্ত্রী

ষ্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে দেশে করোনা ভ্যাকসিন প্রয়োগের প্রাথমিক কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাউদ্বোধনের পরই নিবন্ধনের জন্য অনলাইন সুরক্ষা প্ল্যাটফর্ম খুলে দেওয়া হবেএরপরই দেশব্যাপী ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম শুরু হবেআশা করি, ফেব্রুয়ারির ৭ তারিখ ব্যাপকহারে এ কার্যক্রম শুরু করতে পারবোমঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধনের প্রস্তুতি পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী  এসব কথা বলেন

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনা রোগীর চিকিৎসায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল সবচেয়ে ভালো করেছে। তাই প্রধানমন্ত্রীর পছন্দে এই হাসপাতালে প্রথম করোনা টিকাদান কার্যক্রম শুরু হবে। প্রাথমিকভাবে স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে বিভিন্ন পেশার ২৫ জনকে ভ্যাকসিন প্রয়োগের মাধ্যমে কার্যক্রম শুরু হবে বলে তিনি জানিয়েছেন।
এসময় তিনি আরও বলেন, উদ্বোধনের পর নিবন্ধনের জন্য ‘সুরক্ষা’ প্ল্যাটফর্ম খুলে দেওয়া হবে। যারা নিবন্ধন করতে পারবেন না, তারা ভ্যাকসিন কেন্দ্রে গিয়েও নিবন্ধন করতে পারবেন। সেই ব্যবস্থাও আমরা রেখেছি। এজন্য জেলা-উপজেলা পর্যায়ে টিম গঠন করা হয়েছে।
রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধনের প্রস্তুতি পরিদর্শন শেষে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com
%d bloggers like this: