1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

প্রথম টিকা নিয়ে নার্স রুনু ‘জয় বাংলা’ ধ্বনি দিলেন

ডেস্ক রিপোর্টঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

প্রথম টিকা নেওয়ার পূর্বমূহুর্তে নার্স রুনুকে অভয় দিয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘ভয় পাচ্ছো না তো!’ জবাবে রুনু বলেন, ‘নাআর টিকা নেওয়ার পরপরই নার্স রুনু ‘জয় বাংলাধ্বনি দিলেনদেশে বহু প্রতীক্ষিত করোনা ভাইরাসের টিকাদান  উদ্বোধন কার্যক্রম অনুষ্ঠানে  এই ঘটনা প্রধানমন্ত্রী ভার্সুয়ালি সদাহাস্য বদনে  প্রত্যক্ষ করেনপাঁচজনের টিকাদানের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার বিকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন। গণবভন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন তিনি। অনুষ্ঠানে তিনি প্রথম পাঁচজনকে টিকা দেওয়া দেখেন । প্রথমে টিকা নেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা।

এরপর পর্যায়ক্রমে টিকা নেন-কুর্মিটোলা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আহমেদ লুৎফুল মোবেন, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা, মতিঝিল বিভাগের ট্রাফিক পুলিশ সদস্য মো. দিদারুল ইসলাম এবং বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল এম ইমরান হামিদ। প্রথম দিন মোট ৩০ জনকে টিকা দেওয়া হচ্ছে। যাদের মধ্যে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ রয়েছেন।

যারা ভ্যাকসিন নিতে এসেছেন তাদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা আশা করি এর মাধ্যমে করোনা ভাইরাস থেকে দেশের মানুষ রক্ষা পাবে। দেশবাসীকে ধন্যবাদ জানাই। কারণ তারা এগিয়ে না আসলে এত কিছু করা সম্ভব হতো না। যারা করোনায় মারা গেছেন তাদের মৃত্যুতে দুঃখ প্রকাশ করছি।’
মতিঝিল বিভাগের ট্রাফিক পুলিশ সদস্য মো. দিদারুল ইসলাম ও স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা টিকা নেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com