1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:১২ অপরাহ্ন

১২২ ভোটের ব্যবধানে পাবনার মেয়র হলেন শরীফ প্রধান

ভিশন ডেস্ক রিপোর্টঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

টান টান উত্তেজনাপূর্ণ পরিবেশে বহুল আলোচিত পাবনা পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী শরিফ উদ্দিন প্রধানকে। মাত্র ১২২ ভোটে ব্যবধানে তিনি আওয়ামী লীগের প্রার্থী আলী মূর্তজা বিশ্বাস ওরফে সনি বিশ্বাস পরাজিত হয়েছেন।
শনিবার (৩০ জানুয়ারি) রাত ৯ টা ২০ মিনিটে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় অবস্থিত সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রধান রিটার্নিং অফিসার মাহবুবুর রহমান এই ঘোষণা দিয়েছেন।

নারিকেল গাছ প্রতীকের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী শরিফ উদ্দিন প্রধান পেয়েছেন ২৭ হাজার ৯৬৯ ভোট। আর আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আলী মূর্তজা বিশ্বাস ওরফে সনি বিশ্বাস পেয়েছেন ২৭ হাজার ৮৪৭ ভোট।
এছাড়াও বিএনপি’র ধানের শীষ প্রতীকের প্রার্থী নূর মোহাম্মদ মাসুম ওরফে বগা পেয়েছেন ৭,৫০৪ ভোট, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখা প্রতীকের আবু বক্কর সিদ্দীক পেয়েছেন ১,৬৫৯ ভোট এবং জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের চৌধুরী মোহাম্মদ মাহবুবুল হক পেয়েছেন ২৭৬ ভোট।

পাবনার ৩৯টি কেন্দ্রে মোট ভোটার ছিল ১,১২,২৪৪। বৈধ ভোটের সংখ্যা ৬৫,২৫৫ এবং বাতিলকৃত ভোটের সংখ্যা ১,২৬৫।
পাবনার পুলিশ বিভাগের নজিরবিহীন নিরাপত্তা, কঠোর নজরদারী ও ব্যবস্থাপনায় সম্পূর্ণ  সুষ্ঠ এবং নিরপেক্ষভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। যেকারণে বুথ ফেরত অনেক ভোটারই এই ভোটকে স্মরণকালের মধ্যে সুষ্ঠ ও নিরপেক্ষ বলে মন্তব্য করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com