1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

আব্দুল হালিম চৌধুরীর মাতৃবিয়োগ

ভিশন ডেস্ক রিপোর্টঃ
  • আপডেট টাইম : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

এক সময়ের তুখোর ন্যাপ নেতা ও ন্যাপ, কমিউনিষ্ট পার্টি ও ছাত্র ইউনিয়নের যৌথ বিশেষ গেরিলা বাহিনীর (এফএফ) পাবনা জেলা কমিটির সভাপতি এবং ঈশ্বরদী প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম চৌধুরীর মাতা ও মরহুম ইব্রাহিম হোসেনের স্ত্রী মোছা: হালিমা খাতুন (১০২) সোমবার ভোরে ঈশ্বরদী পৌর এলাকার নূরমহল্লায় ইন্তেকাল করেছেন ( ইন্নিলিল্লাহে …..রাজেউন)। বাদ মাগরিব রহিমপুর গোরস্তানে মরহুমার দাফন সম্পন্ন হয়েছে।
মৃত্যুকালে তিনি ঈশ্বরদী উদিচীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই চৌধুরী মঞ্জু, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক কর্মকর্তা আব্দুল হামিদ চৌধুরী পিন্টুসহ তিন পুত্র, ৬ কণ্যা, জামাতা, পুত্রবধু, নাতি-নাতনি ও আত্মিয়-পরিজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
ন্যাপ, কমিউনিষ্ট পার্টি ও ছাত্র ইউনিয়নের যৌথ বিশেষ গেরিলা বাহিনীর (এফএফ) পাবনা জেলা কমিটি, সিপিবি’র জেলা সভাপতি আব্দুর রাজ্জাক, বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, খেলাঘরের কেন্দ্রীয় নেতা এনামুল হক জিন্নাহ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com