1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি জানিয়েছে ঈশ্বরদী প্রেসক্লাব

বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সরকারী দলের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে বার্তা বাজার প্রতিনিধি  সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর ঘটনায় গভীর দু:খ ও ক্ষোভ প্রকাশ এবং তীব্র প্রতিবাদ ও জানিয়েছে ঈশ্বরদী প্রেসক্লাব।

সোমবার (২২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বলেন, কেনো আজ সাংবাদিককে জীবন দিতে হবে ? তার পরিবারের দায়িত্ব কে নেবে ? আমরা এই ঘটনার তদন্ত চাই এবং আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি ।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে কোম্পানিগঞ্জ উপজেলার চাপরাশির হাটে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা ও কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন মুজাক্কির। গুরুতর অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেলে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান তিনি। পড়াশুনার পাশাপাশি অনলাইন পোর্টাল বার্তা বাজারে দুই বছর ধরে সাংবাদিকতা করতেন বোরহান উদ্দিন মুজাক্কির। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে, প্রাণ গেল তার।

বিবৃতিতে তারা বলেন, ‘সারাদেশে এর আগেও অনেক সাংবাদিক হত্যা ও নির্যাতনের ঘটনা ঘটেছে। সেগুলোর সুষ্ঠু বিচার না হওয়ায় এ ধরনের সহিংস ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। অপরাজনীতির শিকার হয়ে নিহত ও নির্যাতনের শিকার সাংবাদিকদের পরিবার ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছে।’

তারা আরও বলেন, ‘সাংবাদিক হত্যার ঘটনা আতঙ্কের। হত্যার পর বিচার না হওয়াটা উদ্বেগের। হত্যাকাণ্ড বন্ধ করতে হবে। পাশাপাশি বিচারহীনতার সংস্কৃতি থেকে রাষ্ট্রকে বের হয়ে আসতে হবে। নাহলে এই অবস্থার পরিবর্তন হবে না।’

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com