1. s.m.amanurrahman@gmail.com : admi2017 :
রবিবার, ০৯ মে ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

করোনামুক্ত হলেন এমপি ফজলে হোসেন বাদশা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
করোনামুক্ত হলেন এমপি ফজলে হোসেন বাদশা
ফজলে হোসেন বাদশা এমপি। ছবি: সংগৃহীত

মহামারি করোনা ভাইরাসকে (কোভিড-১৯) জয় করেছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) ফজলে হোসেন বাদশা। ব্যক্তিগত সহকারী মইনউদ্দীন আহমেদ রাসেল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে এমপি ফজলে হোসেন বাদশার বিষয়টি নিশ্চিত করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ল্যাবে এমপি বাদশার নমুনা পরীক্ষা করানো হয় বলে তিনি জানিয়েছেন। পরে পরীক্ষার রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। তিনি এখন পুরোপুরি আশঙ্কামুক্ত এবং খুব দ্রুতই তার নির্বাচনী এলাকায় ফিরবেন।

এর আগে শরীরে জ্বর আসায় গত ১৪ এপ্রিল নমুনা পরীক্ষা করান রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্র সংসদের (রাকসু) সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা। এতে তার নমুনায় করোনা শনাক্ত হয়। এরপর রাতেই তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন রামেক হাসপাতালের ১৪ সদস্যের গঠিত মেডিক্যাল বোর্ড তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেয়।

এরপর ওই দিনই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে এ নেতাকে ঢাকায় নেওয়া হয়। এত দিন তিনি ঢাকায় বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নমুনা পরীক্ষায় ১৪ দিন পর বৃহস্পতিবার তিনি করোনামুক্ত হলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
স্বত্ব © ২০২১ ডেইলি ভিশন টুয়েন্টিফোর
Theme Customized BY NewsFresh.Com